ফুলশয্যার খাটে সৌরভ-তরিতা। ভাইরাল হল ছবি

এবছর পড়েছে জাঁকিয়ে শীত। আর এই শীতে জমজমাট বিয়ের মরসুম। এই জমজমাট বিয়ের মরসুমে বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছে বাংলা টলিউড জগতের বেশ কিছু অভিনেতা-অভিনেত্রীরা। বেশ কিছুদিন ধরেই শুরু হয়ে গেছে এই বিয়ের মরসুম আর সম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন সৌরভ এবং তরিতা।

বর্তমানে বেশিরভাগ অভিনেতারা বিয়ের জন্য এই সময়টাকেই বেছে নিয়েছেন। কিছুদিন আগেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন গৌরব ও দেবলিনা। তাদের পর সম্প্রতি বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী তরিতা এবং অভিনেতা সৌরভ। সৌরভ হলেন মহানায়ক উত্তম কুমারের নাতি। আর এবার তার জীবন সঙ্গী হয়ে এলেন অভিনেত্রী তরিতা ব্যানার্জি।

আরও পড়ুন – মা-ঠাকুমার সঙ্গে সময় কাটাচ্ছে ছোট্ট ইউভান। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

তরিতা এবং সৌরভের বিয়ের একটি ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে সৌরভ ও তরিতা এই নতুন জুটি বসে আছেন তাদের ফুলশয্যার বিছানায়। আর তাদের সঙ্গী হিসেবে রয়েছে তাদের পোষ্য প্রাণীটিও। তাদের এই ছবি তারা সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। আর তাদের এই ছবি প্রচুর মানুষ দেখেছে। তাদের সঙ্গে একসাথে পোষা কুকুরটিকে দেখে বেশ খুশি পশুপ্রেমীরাও।

image source Instagram @ twarita.chatterjee.1

এই ছবিতে দেখা যাচ্ছে সৌরভ একটি বাসন্তী রঙের পাঞ্জাবি পড়েছে, আর তার গলায় ফুলের মালা। আর তরিতা পড়ে রয়েছে লাল রংয়ের শাড়ি। তার গলায়ও রয়েছে ফুলের মালা। তাদের এই ফুলশয্যার ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী।

ছবিতে এই নব দম্পতি বেশ ভাইরাল হয়েছে। এছাড়াও তারা তাদের বিয়ের বেশ কিছু ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। বিয়ের সাজে তাদের সুন্দর দেখাচ্ছে। যেখানে সৌরভ ধুতি পাঞ্জাবি পরেছিলেন। আর তরিতা ছিলেন লাল বেনারসি, ভর্তি গয়না ও সিঁদুরে।

image source Instagram @ twarita.chatterjee.1

“ফুলশয্যার খাটে সৌরভ-তরিতা। ভাইরাল হল ছবি”-এ 1-টি মন্তব্য

Leave a Reply