গুগল ম্যাপে খেলা যাবে স্নেক গেম! কিভাবে?

Snake Game: গুগল ম্যাপে খেলা যাবে স্নেক গেম আর এই গেম খেলেই পৃথিবীর বিভিন্ন শহর গুলি এক্সপ্লোর করতে পারবেন আপনি।

স্নেক গেম অত্যন্ত জনপ্রিয় একটি গেম। এখানে জনপ্রিয়তা নিয়ে কোন প্রশ্নই ওঠেনা। তবে এই গেমটি বর্তমানে খেলা যাবে গুগল ম্যাপসে। গুগল ম্যাপের ডেক্সটপ, আইওএস বা এন্ড্রয়েড ভার্সনে সরাসরি খেলতে পারবেন এই গেমটি। বর্তমানে স্মার্টফোনে এই গেমটি অনেকেই খেলতে পারেন না যে কারণে গুগল ম্যাপস থেকে এই স্নেক গেমটি খেলে পুনরায় সেই আনন্দ উপভোগ করতে পারবে ব্যবহারকারীরা।

শুধু স্নেক গেম খেলাই নয় এই গেমের সাথে সাথে পৃথিবীর বিভিন্ন শহর গুলি এক্সপ্লোর করতে পারবেন ব্যবহারকারীরা। এই সমস্ত শহরগুলি তালিকায় রয়েছে লন্ডন, সানফ্লাসিসকো, সিডনি, কায়রো, টোকিওর মত শহরগুলি। কিভাবে খেলবেন এবং কিভাবে শহর এক্সপ্লোর করবেন এই গেমের মাধ্যমে চলুন জেনে নেওয়া যাক।

আরো পড়ুন -Prime Gaming: এক গুচ্ছ ফ্রি গেম লঞ্চ করতে চলেছে Amazon

এই গেমটি খেলার জন্য প্রথমে আপনাকে যেতে হবে Snake.googlemaps.com এই লিংকে। এরপর ডানদিকে থাকা মেনু অপশনে ক্লিক করতে হবে, প্লে অপশনটি বেছে নিতে হবে সেখান থেকে। এবং অপশনটি বেছে নেওয়া পর স্টার্ট করতে হবে। প্লে বটনে ক্লিক করলেই আপনি গেমটি খেলতে পারবেন। আপনি এই গেমটি খেলার সাথে সাথে শহর এক্সপ্লোর করতে পারবেন, যে শহর আপনি এক্সপ্লোর করতে চান সেই শহর থেকে বেছে নিয়ে গেমটি খেলতে হবে আপনাকে।

Leave a Reply