‘তবুও তোমার দরকার নেই’- টুইটারে লিখলেন জসপ্রিত বুমরা

সম্প্রতি ইংল্যান্ডের ট্রেন্টব্রিজে সম্পন্ন হয়েছে ইংল্যান্ড বনাম ভারত প্রথম টেস্ট ম্যাচ। বৃষ্টির কারণে টেস্ট ম্যাচ ড্র হয়ে যায়, পঞ্চম দিনে ভারতকে জেতার জন্য দরকার ছিল ১৫৭ রান এবং হাতে ছিল ৯ উইকেট। কিন্তু পঞ্চম দিনে বৃষ্টির কারণে একটি বলও মাঠে গড়ায়নি ফলে টেস্ট ম্যাচ অমীমাংসিত থেকে যায়। এরপরই টুইটারে জসপ্রীত বুমরাহ টুইট করেন, “তবুও তোমার দরকার নেই”, সঙ্গে তার দুটো ছবি।

কিন্তু হঠাৎ কেন এই ধরনের কমেন্ট করলেন ভারতের এই ফাস্ট বোলার। প্রসঙ্গত ইংল্যান্ডে প্রথম টেস্টে ১ম ইনিংসে ৪ ও ২য় ইনিংসে ৫ উইকেট সংগ্রহ করেন জসপ্রিত বুমরা। এই টেস্ট ম্যাচ শুরু হওয়ার পূর্বে জসপ্রীত বুমরাকে যথেষ্ট সমালোচনার মুখোমুখি হতে হয়। কারণ বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে বুমরার পারফরম্যান্স যথেষ্ট নিরাশা জনক হয়, একটিও উইকেট সংগ্রহ করতে পারেননি তিনি। টুইটারে এই কমেন্ট করে এক প্রকার সমালোচকদের জবাব দিলেন জসপ্রিত বুমরা।

Twitter source- Jasprit bumrah

আরো পড়ুন- টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ নিউজিল্যান্ডের সম্পূর্ণ দলের তালিকা প্রকাশিত হল

প্রথম টেস্টের প্রথম ইনিংসে ৪(৪৬), ও দ্বিতীয় ইনিংসে ৫(৬৪), মোট ৯ উইকেট সংগ্রহ করেন জসপ্রিত বুমরা। ম্যাচের সাংবাদিক সম্মেলনে কেএল রাহুল বুমরার প্রসঙ্গে বলেন, “স্যার, আমি জানি না আপনি কেন বলছেন যে জসপ্রিত বুমরা ফিরে এসেছেন।”
“প্রতিবার, প্রতিটি খেলায়, প্রতিটি কন্ডিশনে তিনি নিজেকে প্রমাণ করেছেন এবং তিনি আমাদের এক নম্বর বোলার। আমরা খুশি যে তিনি টেস্ট ক্রিকেট খেলা শুরু করার পর থেকে এখনো পর্যন্ত যা করছেন।”
“তিনি যেখানেই খেলেছেন, তিনি আমাদের জন্য ম্যাচ-উইনার হয়েছেন। আমরা খুশি যে তিনি আবারও করেছেন, যা তিনি করতে দক্ষ।”

“‘তবুও তোমার দরকার নেই’- টুইটারে লিখলেন জসপ্রিত বুমরা”-এ 1-টি মন্তব্য

Leave a Reply