কঠিন রোগে ভুগছেন কপিল শর্মা শো খ্যাত এই বাঙালি অভিনেত্রী

ভারতীয় কমেডি টিভি শো বলতে প্রথমেই যে টিভি শো এর কথা মাথায় আছে সেটি হল ‘দ্য কপিল শর্মা শো‘। আর এই টিভি শো এর হাত ধরেই জনপ্রিয় হয়ে উঠেছেন বাঙালি অভিনেত্রী সুমনা চক্রবর্তী (SUMONA CHAKRAVARTI)। যাকে বর্তমানে একডাকেই চেনেন সকল দর্শকরা ।

কিন্তু বর্তমানে এই মহামারীর পরিস্থিতিতে একটুও ভালো নেই এই বাঙালি অভিনেত্রী। কঠিন রোগে ভুগছেন তিনি, সাথেই কর্মজীবনের টানাপোড়েন। এই সমস্ত কিছুই তিনি নিজে জানিয়েছেন তার অনুরাগীদের।

আরো পড়ুন-অবসর ভেঙে টি-টোয়েন্টি বিশ্বকাপে লাসিথ মালিঙ্গা? দেখুন বিস্তারিত

সম্প্রতি একটি ইনস্টাগ্রাম পোস্টে তিনি লিখেছেন- “দীর্ঘদিন বাদে উপযুক্ত শরীরচর্চা করলাম। মাঝেমধ্যে নিজেকে অপরাধী মনে হয়। কারণ একঘেয়েমি চলে আসে জীবনে। আমি বেকার হতে পারি তবুও আমি আমার পরিবার এবং নিজেকে খাওয়াতে সক্ষম। আর এটাই স্বস্তি। মাঝেমধ্যেই আমার খুব মুড সুইং হয়। আর একটা কথা যা আগে কখনও শেয়ার করা হয়নি, আমি ২০১১ সাল থেকে এন্ডোমেট্রিওসিস রোগের সাথে লড়াই করছি। স্টেজ ফোর চলছে দীর্ঘদিন ধরে। ভালোমন্দ খাওয়া দাওয়া, শরীরচর্চা এবং বিশেষত চিন্তা মুক্ত থাকাই সুস্থ থাকার একমাত্র উপায়। লকডাউন আমার জন্য খুবই কঠিন একটা সময়। আজ আমি শরীরচর্চা করলাম, আর খুব ভালোও লাগছে। যারা এই লেখাটি পড়ছেন তারা অবশ্যই বুঝতে পারবেন চকচক করলেই সোনা হয় না। আমরা সবাই আমাদের জীবনে কোনো না কোনো সমস্যার মধ্যে রয়েছি। আমাদের সকলের নিজস্ব একটা যুদ্ধ রয়েছে। আমাদের ঘিরে রয়েছে দুঃখ, কষ্ট, যন্ত্রণা, দুশ্চিন্তা। তাই সকলের ভালোবাসা ও স্নেহের প্রয়োজন। আর তাহলেই আমরা সমস্ত ঝড়ঝঞ্জা অতিক্রম করতে পারবে।”

“কঠিন রোগে ভুগছেন কপিল শর্মা শো খ্যাত এই বাঙালি অভিনেত্রী”-এ 1-টি মন্তব্য

Leave a Reply