IPL থেকে বাদ পড়লেন ভারতের এই জাতীয় দলের খেলোয়ার

সময়টা খারাপ যাচ্ছে সানরাইজার্স হায়দ্রাবাদের, আইপিএল 2021 শুরু হওয়ার পর থেকে টানা 3 ম্যাচ হেরে যায় ডেবিট ওয়েনারের দল। চতুর্থ ম্যাচ টি তারা জয়লাভ করে মুম্বাই এর বিপক্ষে। SRH তাদের দল গঠন করতে বারেবারে ব্যর্থ হয়েছে। এরপরই হাটুতে চোটের কারণে সমগ্র এপ্রিল থেকে বাদ গেলেন সম্প্রতি ভারতীয় দলের নতুন সদস্য ফাস্ট বোলার টি নটরাজন

নটরাজন হায়দ্রাবাদের গুরুত্বপূর্ণ সদস্য ছিল ভুবনেশ্বর কুমারের সাথে তাকে খেলানোর চিন্তা ভাবনা ছিল SRH ম্যানেজমেন্টের। কিন্তু হাঁটুতে চোট লাগার এবার আর নটরাজন কে পাবেনা SRH। তার চোট যথেষ্ট গুরুতর, সার্জারি করতে হবে বলে জানা গিয়েছে। প্রথম 4 টি ম্যাচের মধ্যে মাত্র দুটি ম্যাচ খেলেছেন নটরাজন, নিয়েছেন 2 টি উইকেট।

আরো পড়ুন- এবার করোনার থাবা ধোনির পরিবারে। দেখে নিন বিশদে

সানরাইজার্স হায়দ্রাবাদের অফিশিয়াল টুইটার থেকে খবর টি প্রকাশ করা হয়। “এই আইপিএলের বাকি ম্যাচ গুলো খেলতে না পারায় আমি দুঃখ পেয়েছি। যেহেতু আমি গত মৌরসুমে ভালো খেলেছিলাম এবং ভারতের হয়ে খেলতে গিয়েছিলাম, তাই এবার আমার প্রত্যাশা অনেক বেশি ছিল। দুর্ভাগ্যক্রমে আমাকে হাঁটুতে অস্ত্রোপচার করতে হবে এবং এই মৌরসুম টি মিস করবো”। –টি নটরাজন টুইটারে ভিডিও বার্তায় বলেছেন।

জসপ্রীত বুমরার পরে ইয়োর্কার স্পেশালিস্ট রূপে তার নামটি সামনে আসে। গত 1 বছরের মধ্যে নটরাজন নিজেকে বহুবার প্রমাণ করেছে, সেই সুবাদেই অস্ট্রেলিয়া সিরিজে তাকে ভারতীয় দলে সুযোগ দেওয়া হয়। নটরাজ ভারতের একমাত্র ক্রিকেটার যাকে একটি সিরিজে ওয়ানডে, টি-টোয়েন্টি ও টেস্ট ম্যাচে অভিষেক করানো হয়। যা পূর্বে ভারতের কোন ক্রিকেটারের এই রেকর্ড ছিল না।

“IPL থেকে বাদ পড়লেন ভারতের এই জাতীয় দলের খেলোয়ার”-এ 2-টি মন্তব্য

Leave a Reply