এবার Freddie সিনেমা থেকে বাদ পরলেন কার্তিক আরিয়ান। আবারো উঠল বিতর্ক

বর্তমানে বলিউডের কার্তিক আরিয়ান একটি চর্চিত নাম, কিছুদিন আগেই করণ জোহরের প্রোডাকশন কোম্পানি ধর্মা প্রোডাকশনের থেকে সারা জীবনের জন্য ব্যান করা হয় কার্তিক আরিয়ানকে। এর পরেই উঠেছিল নেপোটিজম বিতর্ক। কারণ কার্তিক আরিয়ান কোন ফিল্মস্টার পরিবার থেকে আসেননি। 2011 সালে তাঁর হিন্দি সিনেমা জগতে যাত্রা শুরু হয় “পেয়ার কা পঞ্চনামা” সিনেমা দিয়ে। এরপর যখন যেরকম সিনেমায় অভিনয় করার সুযোগ পেয়েছেন তিনি তা নিঃস্বার্থভাবে করেছেন।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম অনুসারে কার্তিক আরিয়ানকে Freddie সিনেমা থেকে বাদ দেওয়া হয়েছে। এই সিনেমাটির প্রযোজক কোম্পানি হলো ‘রেড চিলিজ‘ যা শাহরুখ খানের একটি কোম্পানি। ফলে নেট মাধ্যমে বিতর্ক শুরু হয়ে যায় এই নিয়ে। শোনা যাচ্ছে যে Freddie সিনেমাতে চুক্তিপত্রে স্বাক্ষর করে কার্তিক আরিয়ান, এমনকি আগাম অর্থ 2 কোটি টাকা তাকে দেওয়া হয়।

আরো পড়ুন- কার্তিক আরিয়ানকে সারা জীবনের জন্য ব্যান করল করণ জোহারের কোম্পানি

সিনেমা থেকে বাদ পড়ার কারণ হিসেবে যেটা জানা যাচ্ছে, Freddie সিনেমার স্ক্রিপ্টে কার্তিক আরিয়ান কিছু পরিবর্তন করতে চেয়েছিল যা প্রযোজক সংস্থার পছন্দ হয়নি। এই কারণেই কার্তিক আরিয়ানকে সিনেমা থেকে পরিবর্তন করা হল। আগাম নেওয়া 2 কোটি টাকাও কার্তিক আরিয়ান নাকি ফিরিয়ে দিয়েছে বলে জানা যাচ্ছে। যদিও কার্তিক আরিয়ান বা রেড চিলিস কেউই এখনো পর্যন্ত আনুষ্ঠানিকভাবে কোনো বিবৃতি দেয়নি।

কিছুদিন পূর্বে করণ জোহর প্রযোজিত ফিল্ম দোস্তানা-2 থেকে বাদ দেওয়া হয় কার্তিক আরিয়ানকে। যা নিয়ে নেট মাধ্যমে তুমুল বিতর্কের সৃষ্টি হয়। পরপর দুটি সিনেমা হাতছাড়া হলেও কার্তিকের কাছে এখনো দুটো বড় সিনেমা রয়েছে ভুলভুলাইয়া-2ধামাকা। ধামাকা সিনেমার শুটিং ইতিমধ্যে সম্পন্ন হয়ে গেছে যা খুব শীঘ্রই নেটফ্লিক্সে রিলিজ করা হবে।

Leave a Reply