এবার দিল্লির এই খেলোয়াড় দিলেন ২০ লক্ষ টাকা অক্সিজেন কেনার জন্য

বর্তমানে KKR তথা অস্ট্রেলিয়ার ফাস্ট বোলার প্যাট কামিন্স যে উদ্যোগ নিয়ে শুরু করেছিল ধীরে ধীরে তা সফল হচ্ছে। 50 হাজার মার্কিন ডলার তিনি ভারতের প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে (pm care fund) অনুদান দেন। এরপর তিনি টুইটারের মাধ্যমে বাকি খেলোয়াড়দেরও এগিয়ে আসার বার্তা দেন। পরবর্তীকালে অস্ট্রেলিয়ার প্রাক্তন খেলোয়ার ব্রেট লী 1 Bitcoin দান করেন অক্সিজেন কেনার জন্য।

এবার ভারতের শিখর ধবন ২০ লক্ষ টাকা দান করলেন অক্সিজেন কেনার জন্য। সাম্প্রতিককালে করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে ভারতে এবং হসপিটাল গুলি অক্সিজেন সংকটে ভুগছে। আর এই জন্যই একের পর এক খেলোয়াড়রা তাদের সাধ্যমতো প্রচেষ্টা করছে। বর্তমানে শিখর ধাওয়ান দিল্লি ক্যাপিটালের হয়ে আইপিএল খেলছেন।

আরো পড়ুন- ভারতের অক্সিজেন সংকটের জন্য 50,000 মার্কিন ডলার অনুদান দিলেন এই KKR ক্রিকেটার

শিখর ধবন টুইটারে লিখেছেন যে:

টুইটারে খবরটি প্রকাশ করে শিখর ধবন লিখেছেন যে, “এই মুহুর্তে আমরা এক অভূতপূর্ব সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি, এর আগে কখনও এরকম দেখা যায়নি। এই সময় প্রয়োজন যে আমরা সকলেই একে অপরকে সাহায্য করার জন্য যাতে এগিয়ে আসি। বছরের পর বছর আপনার কাছ থেকে আমি যে ভালবাসা ও সমর্থন পেয়েছি তার তুলনা করা যায় না এবং এর জন্য আমি আপনাদের সকলের প্রতি গভীর ভাবে কৃতজ্ঞ। এখন আমার সময় এসেছে আমাদের দেশবাসীর জন্য কিছু ফেরত দেওয়া”।

তিনি আরো লেখেন যে, “অক্সিজেনের অভাব পূরণ করতে আমি আমার পক্ষ থেকে দেশের অক্সিজেন মিশনে 20 লক্ষ টাকা অনুদান দিতে চাই। এছাড়া আমি আইপিএল 2021 প্রত্যেকটি ম্যাচের পরে নিজস্ব পুরষ্কারের জন্য প্রাপ্ত অর্থও দান করতে চাই”।

“আমি দেশের প্রথম সারিতে কাজ করা সকল কর্মীদের ধন্যবাদ জানাতে চাই, যারা দিনরাত না দেখে পরিশ্রম করে দেশের সেবায় নিয়োজিত রয়েছে। আমরা সর্বদা আপনাদের প্রতি কৃতজ্ঞ থাকব। আমি দেশের নাগরিকদের সমস্ত নিয়ম বিধি অনুসরণ এবং মাক্স লাগিয়ে সামাজিক দূরত্বের সাথে সম্পূর্ণ যত্ন নেওয়ার আবেদন জানাতে চাই”। -টুইটারে লিখেছেন শিখর ধাওয়ান

আরো পড়ুন- প্যাট কামিন্সের পর এবার ব্রেট লী দিলেন 1 Bitcoin অক্সিজেন কেনার জন্য

Twitter source- @SDhawan25

“এবার দিল্লির এই খেলোয়াড় দিলেন ২০ লক্ষ টাকা অক্সিজেন কেনার জন্য”-এ 1-টি মন্তব্য

Leave a Reply