WTC ফাইনাল নিয়ে গান লিখলেন এবং গিটার বাজিয়ে গান গাইলেন ট্রেন্ট বোল্ট। ভিডিও

সদ্য সমাপ্ত হয়েছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ২০২১, যেখানে ফাইনালে ভারতকে হারিয়ে প্রথমবারের জন্য আইসিসি টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হলো নিউজিল্যান্ড। ফাইনালে পরাজিত হবার পর কোহলি ও ভারতীয় দলকে সমালোচনার ঝড়ের মধ্যে দিয়ে যেতে হচ্ছে। কিন্তু অপরদিকে নিউজিল্যান্ড দল অত্যন্ত ফুরফুরে মেজাজে, যেটা অত্যন্ত কাম্য।

WTC ফাইনাল ট্রফি জয়ের পর সেলিব্রেশন এর বন্যায় ভাসছে নিউজিল্যান্ড। সেরকমই একটি ভিডিও নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের তরফ থেকে শেয়ার করা হয়েছে। নিউজিল্যান্ডের ফাস্ট বোলার ট্রেন্ট বোল্ট WTC ফাইনাল জয় নিয়ে একটি গান লিখেছে এবং সে নিজে গানটি গেয়ে শুনিয়েছে নিজের হাতে গিটার বাজিয়ে। আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের এই খেলোয়াড় যে গানও করতে পারে সেটা অনেকেরই অজানা ছিল।

আরো পড়ুন- বিরাট কোহলির ১ টি ইনস্টাগ্রাম পোস্টের আয় কত? দেখলে অবাক হবেন, রোনাল্ডো? মেসি?

গানের প্রতিটি কথায় WTC ফাইনালের প্রতিটি মুহূর্ত ফুটে উঠেছে। প্রায় ২ মিনিটের এই গানে ট্রেন্ট বোল্টের সাথে নিউজিল্যান্ডের এক জনপ্রিয় ক্রিয়া সঞ্চালক জেমস ম্যাকওনিকে গলা মেলাতে দেখা যাচ্ছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

২৩ জুন WTC ফাইনাল নিউজিল্যান্ড ৮ উইকেটে ভারতকে পরাজিত করে। ওই ম্যাচে দুটি ইনিংস মিলিয়ে ট্রেন্ট বোল্ট মোট ৫ উইকেটে সংগ্রহ করেছে। ফাইনালের সেরা নির্বাচিত হয়েছেন নিউজিল্যান্ডের অপর একজন ফাস্ট বোলার কাইল জেমিসন, তিনি দুই ইনিংস মিলিয়ে মোট ৭ টি উইকেটে সংগ্রহ করেছেন। ট্রেন্ট বোল্টের গানটি আপনার কেমন লাগলো তা অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না।

Twitter source- @BLACKCAPS

“WTC ফাইনাল নিয়ে গান লিখলেন এবং গিটার বাজিয়ে গান গাইলেন ট্রেন্ট বোল্ট। ভিডিও”-এ 1-টি মন্তব্য

Leave a Reply