24 ঘন্টার মধ্যে 3.6 কোটি টাকা রিলিফ ফান্ডে জোগাড় করলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা

Virat Kohli latest news

2021 সালের আইপিএল স্থগিত হয়ে যাওয়ার পরে বিরাট কোহলি সময় নষ্ট না করে ভারতের ক্রমাগত বৃদ্ধি পাওয়া করোনা ভাইরাসের বিরুদ্ধে কাজ করা শুরু করে। সেটারই প্রথম পদক্ষেপ হিসেবে বিরাট-অনুষ্কা দুজনে একটি রিলিফ ফান্ড তৈরি করে। এই জনপ্রিয় সেলিব্রেটি তাদের ইনস্টাগ্রামে একটি ভিডিও বার্তার মাধ্যমে সবার কাছে আবেদন করে তাদের সাধ্যমতো প্রচেষ্টা করার জন্য।

ভিডিওবার্তায় দুজনে বলেছেন যে, “কোভিড -19 এর প্রাদুর্ভাবের পর থেকে, আমাদের দেশ অনেকটা জটিল সময় পার করছে, আমাদের স্বাস্থ্য ব্যবস্থাগুলি চ্যালেঞ্জের মুখোমুখি হচ্ছে, আমাদের একত্র হয়ে আমাদের ভারতকে সহায়তা করা দরকার”।

“কোভিড -19 ত্রাণের তহবিল সংগ্রহ করার জন্য আমি এবং অনুষ্কা Ketto-তে একটি ফান্ড তৈরি করেছি এবং আমরা আপনার সমর্থনের জন্য কৃতজ্ঞ হব। প্রাণ বাঁচাতে কোনও পরিমাণ খুব কম নয়।”

“পার্থক্য তৈরির জন্য আমরা আমাদের যথাসাধ্য চেষ্টা করব, তবে এটির বিরুদ্ধে লড়াই করতে আমাদের আপনার সহায়তা দরকার।”

আরো পড়ুন- আইপিএলের পরবর্তী অংশ ভারতে আর হবে না। কোথায় হবে জেনে নিন

“আপনাদের সকলকে আমাদের আন্দোলনে যোগদানের জন্য অনুরোধ করছি। আমাদের দেশকে নিরাপদ ও শক্তিশালী রাখতে আমরা আমাদের পক্ষ থেকে সাহায্য করবো। ধন্যবাদ।”

এরপর শনিবার টুইটার বার্তায় বিরাট কোহলি বলেন যে, “24 ঘণ্টারও কম সময়ে 3.6 কোটি টাকা! সাড়া দেবার জন্য আমি অভিভূত। আমাদের দেশকে সাহায্য করতে এবং লক্ষ্যে পৌঁছানোর জন্য আমাদের লড়াই চালিয়ে যেতে হবে। ধন্যবাদ।”

বিরাট কোহলির টুইট

Twitter source- @imVkohli

বিরাট এবং অনুষ্কা দুজনে এই ফান্ডে 2 কোটি টাকা দিয়েছেন, তাদের আবেদনে সাড়া দিয়ে মাত্র 24 ঘণ্টার মধ্যে 3.6 কোটি টাকা এখনো পর্যন্ত তোলা গেছে এবং তারা বলেছে আমরা আমাদের লক্ষ্যের অর্ধেক রাস্তায় পৌঁছেছি। তারা আশা করছে খুব শীঘ্রই তারা লক্ষ্য পৌঁছে যাবে।

“24 ঘন্টার মধ্যে 3.6 কোটি টাকা রিলিফ ফান্ডে জোগাড় করলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা”-এ 1-টি মন্তব্য

Leave a Reply