রানী রাসমণি খ্যাত দিতিপ্রিয়া পেল বছরের সেরা পুরস্কার। প্রশংসা করলেন বুম্বাদা

রানী রাসমণি খ্যাত দিতিপ্রিয়া পেল বছরের সেরা পুরস্কার। প্রশংসা করলেন বুম্বাদা

বর্তমানে বাংলা ধারাবাহিকের জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন দিতিপ্রিয়া রায়। করুণাময়ী রানী রাসমনি ধারাবাহিকের মুখ্য চরিত্র রানী মা অর্থাৎ রানী রাসমনির চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া। ইতিমধ্যেই বেশ জনপ্রিয়তা লাভ করেছেন তিনি। তার অভিনয়ে মুগ্ধ সকলেই। অল্প বয়সী অভিনেত্রীদের মধ্যে দিতিপ্রিয়া একটি জনপ্রিয় মুখ। 

দিতিপ্রিয়া এখন অনেকাংশেই রাণীমা নামে পরিচিত। তার অভিনয়ের ক্ষমতা প্রকাশ পেয়েছে রানীরাসমণি চরিত্রের মাধ্যমে। তবে যতটা বয়স মনে হয় তার অভিনয়ে ততটা বয়স তার নয়। দিতিপ্রিয়া সম্প্রতি উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছে। তার পরিপক্ক অভিনয় ছাপিয়ে গেছে তার বয়সকে। 

আরও পড়ুন – ঋত্বিক দীপিকার নতুন ছবি ফাইটার। ঘোষণা হল বড় বাজেট

প্রযোজকের পছন্দ রাণীমা দিতিপ্রিয়া আজ সকলের পছন্দ হয়ে দাঁড়িয়েছে। দিতিপ্রিয়া ধারাবাহিকের সাথে সাথে কিছু সিনেমাতেও কাজ করেছে। সদ্য যৌবনে পদার্পণ করা এই অভিনেত্রী এখন তারকাদের কাছে বেশ পছন্দের। তার অভিনয় দেখে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অর্থাৎ বুম্বাদাও মুগ্ধ হয়েছেন। 

দিতিপ্রিয়াকে প্রশংসা করলেন বুম্বাদা

সম্প্রতি দিতিপ্রিয়ার সঙ্গে সাক্ষাতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অর্থাৎ বুম্বাদা তার প্রশংসা করেন। বুম্বাদা তাকে প্রশ্ন করেন যে কিভাবে দিতিপ্রিয়া এত সময় ধরে রাণীমার নানা বয়সের চরিত্রে অভিনয় করে যাচ্ছে। এই প্রশ্নের উত্তরে সে জানায় তার অভিনয়ের পথ চলা শুরু হয় ক্লাস টেনে পড়ার সময় থেকে। সে কয়েক মাসের জন্য অভিনয়ে সুযোগ পেয়েছিল। আর বর্তমানে দর্শকদের চাহিদায় সে এখনো অভিনয় করে যাচ্ছে। 

দিতিপ্রিয়ার অভিনয়ে মুগ্ধ বুম্বাদা তাই দিতিপ্রিয়া কে পরামর্শ দিলেন যে সে অনেক দূর এগোবে নিজের অভিনয়ের শক্তি যেন জমিয়ে রাখে। সম্প্রতি KIFF এ প্রতিযোগিতা মূলক অনুষ্ঠানের রাজ্যপাল  শ্রী জগদীশ ধনকর এর কাছ থেকে দিতিপ্রিয়া পেলেন বছরের সেরা পুরস্কার। ওই দিনই হলো তার অভিযাত্রিক ছবির স্ক্রীনিংও। 

“রানী রাসমণি খ্যাত দিতিপ্রিয়া পেল বছরের সেরা পুরস্কার। প্রশংসা করলেন বুম্বাদা”-এ 2-টি মন্তব্য

মন্তব্য করুন