Chengiz Movie Jeet: বাঙালি সুপারস্টার জিৎ-এর মুভি ‘চেঙ্গিজ’ সম্পর্কে বিস্তারিত তথ্য

Chengiz Movie Jeet: চেঙ্গিজ হল একটি আসন্ন বাংলা অ্যাকশন-থ্রিলার ফিল্ম যেখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন বাঙালি সুপারস্টার জিৎ। বাংলা চলচ্চিত্র শিল্পের অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন জিৎ। রাজেশ গাঙ্গুলি পরিচালিত এবং জিৎজ ফিল্মওয়ার্কস এবং এএ ফিল্মস দ্বারা প্রযোজিত, সিনেমাটি 21 এপ্রিল, 2023-এ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে

মুভিটি এমন একটি বাংলা সিনেমা হতে চলেছে যেটি একই দিনে একই সঙ্গে বাংলা ভাষা এবং হিন্দি ভাষায় মুক্তি পাবে। চেঙ্গিজ সিনেমাটিতে জিৎ ছাড়াও আরও অনেক বলিউড এবং টলিউডের জনপ্রিয় অভিনেতারা কাজ করেছেন, যার সম্পূর্ণ একটি তালিকা নীচে দেওয়া রইলো-

চেঙ্গিজ মুভির অভিনেতাদের নাম (Chengiz Movie Cast)

  • জিৎ (Jeet)
  • সুস্মিতা চ্যাটার্জি (Susmita Chatterjee)
  • শতাফ ফিগার (Shataf Figar)
  • রোহিত বোস রায় (Rohit Bose Roy)
  • সোহান বন্দোপাধ্যায় (Sohan Bandopadhyay)
  • ইন্দ্রজিৎ মজুমদার (Indrajit Majumder)
  • সুভস্মিতা মুখোপাধ্যায় (Suvosmita Mukherjee)
  • আয়ুষ দাস (Ayush Das)

Source: আমরা এই চেঙ্গিজ মুভির অভিনেতাদের তালিকা সংগ্রহ করেছি TellyBong.com ওয়েবসাইটের Chengiz Movie Cast পোস্টটি থেকে। তাই যদি কোনো ভুল থাকে তার জন্য extragyaan.com কোনো ভাবেই দায়ী নয়।

চেঙ্গিজ মুভির ট্রেলার ভিডিও (Chengiz Movie Trailer)

চেঙ্গিজ মুভি মোবাইলে কীভাবে দেখবো?

বাংলা মুভি চেঙ্গিজ সিনেমা হলে মুক্তি পাওয়ার কিছুদিন পরেই ওটিটি প্লাটফর্মে চলে আসবে। সেখান থেকে আপনি মোবাইলে, কম্পিউটারে অথবে টিভিতে চেঙ্গিজ মুভিটি দেখতে পারবেন।

তবে তার আগে আপার সেই ওটিটি প্লাটফর্মের সাবস্ক্রিপশন প্লান থাকা জরুরি। নাহলে আপনি মুভিটি কোনমতেই দেখতে পারবেন না।

চেঙ্গিজ মুভিটি কোন ওটিটি প্লাটফর্মে মুক্তি পাবে?

এখনো সেরকম ভাবে কিছুই জানা যায়নি এবং অফিশিয়ালি ভাবে কোন আপডেট সামনে আসেনি যে চেঙ্গিজ মুভিটি কোন ওটিটি প্লাটফর্ম এবং কবে আসবে। তাই এখনই কিছু বলা যাচ্ছে না। তবে অনুমান করা যেতে পারে যে মুভিটি দুর্গা পুজোর সময় ওটিটি প্লাটফর্মে মুক্তি পাবে।

শেষকথা

বাংলা সিনেমা প্রেমী মানুষদের জন্য চেঙ্গিজ মুভিটি অবশ্যই দেখা উচিত। এটি বাংলা ভাষার প্রথম প্যান ইন্ডিয়া রিলিজ মুভি হতে চলেছে যা বাংলা এবং হিন্দি ভাষায় একই দিনে মুক্তি পাবে। মুভিটিতে ফুল অন একশান দেখানো হয়েছে যা আপনাকে মুভিটি দেখতে বাধ্য করবে।

Leave a Reply