Harley Davidson Nightster: নতুন মডেল, বিশ্ববাজারে লঞ্চ হবে কিছুদিনের মধ্যেই

Harley Davidson Nightster: হারলে ডেভিডসনের নতুন একটি ফিচার লোডেড বাইক লঞ্চের ঘোষণা করা হয়েছে।

বিশ্বের অন্যতম নামকরা বাইক ব্র্যান্ড হার্লে ডেভিডসন। মার্কিন যুক্তরাষ্ট্রের এই প্রিমিয়াম ব্র্যান্ড সম্প্রতি বিশ্বের বাজারে তাদের নতুন একটি বাইক লঞ্চের কথা ঘোষণা করেছে, যদিও ইতিমধ্যেই নতুন এই মডেলের একটি সংস্করণ ভারতের বিক্রি হয় ১৪.৯৯ লাখ টাকায়। এই মডেলটির একটি স্পেশাল এডিশন লঞ্চ হতে চলেছে। নাইটস্টারের এই প্রিমিয়াম বাইকটিতে রয়েছে বিশেষ কিছু ফিচার, চলুন দেখে নেওয়া যাক স্পেশাল এডিশনের মধ্যে কি কি ফিচার যুক্ত করা হতে চলেছে।

প্রথমেই বলা যাক স্পেশাল এডিশন বাইকের লুকের কথা, স্পেশাল এডিশনে থাকছে রাউন্ড এয়ার ইনটেক, এছাড়াও থাকবে ফুল এলইডি লাইট, ট্রাকশন কন্ট্রোল, স্লিপ মেকানিক্যাল ওয়েট ক্লাচ। হার্লে ডেভিডসনের তরফ থেকে জানানো হয়েছে বাইক আরোহীদে নিরাপত্তার কথা ভেবেই নতুন বাইকটি তৈরি করেছেন তারা। তিনটি রাইট মোড দেয়া হবে এই বাইকে, যার মধ্যে রয়েছে স্পোর্টস মোড রেইন মোড এবং রোড মোড। এছাড়াও থাকছে অন্টি ব্রেকিং সিস্টেম বা ABS।

Harley Davidson Nightster বাইকে ব্যবহার করা হয়েছে 975CC V-টুইন ইঞ্জিন যা ৯০ bhp-তে ৭৫০০ আরপিএম শক্তি জেনারেট করে এবং ৫৭৫০ আরপিএম জেনারেট করে ৯৫নিউট্রন মিটার টর্কে এছাড়াও থাকছে ৬ স্পিড গিয়ার বক্স, টেলিস্কোপিক ফর্ক, ডুয়াল স্প্রিং।

আরো পড়ুন -Auto Expo 2023: ৩টি নতুন ক্রুজার বাইক লঞ্চ করল Benelli

নতুন এই Harley Davidson Nightster স্পেশাল এডিশন বাইকটির দাম রাখা হয়েছে ১৪ লক্ষ টাকার কাছাকাছি। ভারতে এর দাম কত হবে তা এখনো জানানো হয়নি।

Leave a Reply