BGMI গেমে যুক্ত হতে চলেছে হিন্দি ভাষা, থাকছে আরো নতুন আপডেট

বর্তমানে পাবজি মোবাইল গেমটির ভারতীয় বিকল্প ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া (BGMI) গেমারদের মন জয় করে নিয়েছে। গেমটির অসাধারণ গ্রাফিক্স, বাস্তবসম্মত পরিবেশ গেমটিকে সর্বোচ্চ শিখরে পৌঁছানোর অন্যতম কারণ। এই গেমকে ভারতীয়দের জন্যে নতুন রূপে ফুটিয়ে তুলতে Krafton তার যথাসাধ্য প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। আর এই প্রচেষ্টার মাঝেই বেশ কয়েকটি কার্যকরী এবং অন্যতম আপডেট আনতে চলেছে ক্রাফটন।

সম্প্রতি ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া তাদের অফিসিয়াল ওয়েবসাইটে বেশ কয়েকটি নতুন আপডেট সম্পর্কে বিস্তারিত জানিয়েছে। ওয়েবসাইটে কোরিয়ান গেমিং সংস্থা Krafton নিশ্চিত করেছে যে, সমস্ত উইপন স্কিন পরবর্তী আপডেটের পর থেকে ক্রেট এর অন্তর্ভুক্ত করা হবে। এছাড়াও পোস্টে জানানো হয়েছে, বিপি শপ যুক্ত হবে আগামী আপডেটের মাধ্যমে। Krafton ভারতীয় গেমারদের কথা মাথায় রেখে আরো একটি বড় আপডেট আনতে চলেছে গেমের মধ্যে। Krafton জানিয়েছে BGMI গেমটিতে হিন্দি ভয়েস প্যাক যুক্ত করা হবে খুব শীগ্রই। এছাড়াও পাবজি মোবাইল গেমের মতই প্রাইম সাবক্রিপশন এবং বোনাস চ্যালেঞ্জও যুক্ত করা হবে ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া গেমে।

এখানেই শেষ নয়। ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া গেমে একটি জালিয়াতি মুক্ত পরিবেশ বজায় রাখার জন্যে বিশেষ কিছু পদক্ষেপ গ্রহণ করেছে krafton। তারা জানিয়েছেন ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া গেমে ২৪ ঘন্টা নিরাপত্তা ব্যাবস্থা নেয়া হয়েছে, যার মাধ্যমে রিয়েল টাইমে জলিয়াতদের গেম থেকে সম্পূর্ণ নিষিদ্ধ করতে সক্ষম হবে Krafton। বর্তমানে গেমটিতে একটি সুন্দর ও স্বাস্থ্যকর গেমিং পরিবেশ তৈরিতে কঠোর পরিশ্রম করে চলেছে এই গেমিং সংস্থা।

আরো পড়ুন-পাবজি নির্মাতা কোম্পানি আনতে চলেছে নয়া ওপেন ওয়ার্ল্ড গেম ‘Prologue’

ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া গেমের ডেভলপাররা জানিয়েছেন এই গেমের কোনো এমুলেটর ভার্সন প্রকাশ করা হবে না। কারণ এটি জালিয়াতি বা চিটিং এর ক্ষেত্রে সুবিধাজনক। এছাড়াও গেমে আরো নতুন কোনো ফিচার যুক্ত করা যায় কিনা সে দিকেও বিশেষ নজর দিচ্ছেন তারা। সর্বশেষ পোস্ট অনুযায়ী গেমে ৩০ দিনের রুম কার্ড যুক্ত করার কোনো পরিকল্পনা আপাতত নেই। নতুন আপডেট গুলো গেমে কবে যুক্ত করা হবে সেবিষয়েও নির্দিষ্ট তথ্য প্রকাশ করা হয়নি।

“BGMI গেমে যুক্ত হতে চলেছে হিন্দি ভাষা, থাকছে আরো নতুন আপডেট”-এ 1-টি মন্তব্য

Leave a Reply