Lava Smartphone: মাত্র ৫০০ টাকায় আজই নিয়ে আসুন এই স্মার্টফোন

Lava Smartphone: সস্তায় স্মার্টফোন! তাও আবার 5G, অবাক হলেও সত্যি। মাত্র ৫০০ টাকা দিলেই ঘরে আনতে পারবেন লাভা ব্লেয ৫জি।

লাভা নতুন 5g স্মার্টফোন নিয়ে এসেছে বাজারে। বাজারে অনেক 5g স্মার্টফোন আছে, তবে বেশিরভাগ ফোনের দাম অনেক বেশি। আবার অনেক স্মার্টফোন আছে যেগুলোর দাম বেশি হলেও বিভিন্ন ডিসকাউন্ট অফার গুলোর ফলে অনেক কম দামেই সেগুলো কিনে নেওয়া যায়। ঠিক এরকমই একটি স্মার্ট ফোনের উপর অফার চলছে যে অফার কখনোই হাতছাড়া করা যাবে না। লাভা তাদের Blaze 5G smartphone নিয়ে এসেছে, যেটি মাত্র ৫০০ টাকায় বাড়ি নিয়ে আসতে পারবেন আপনি।

অনলাইন শপিং অ্যাপ্লিকেশন Amazon-এ লাভার এই স্মার্টফোনের উপর চলছে দারুন অফার। দুর্দান্ত অফারে মাত্র ৫০০ টাকা খরচ হবে ফোনটি বাড়ি নিয়ে আসতে।

Lava Blaze 5G স্মার্টফোনের দাম ১৪,৯৯৯ টাকা। তবে এই ফোনের ৪জিবি ১২৮ জিবি ভেরিয়েন্ট অনলাইনে কিনলে পাওয়া যাবে ২৭% ছাড়। অর্থাৎ মাত্র ১০,৯৯৯ টাকায় আপনি ফোনটি কিনতে পারবেন।

কিন্তু এখানেই শেষ নয়। আমরা আগেই জেনেছি ফোনটি মাত্র ৫০০ টাকায় বাড়ি নিয়ে আসা যাবে। কিন্তু সেটা কিভাবে সম্ভব? অ্যামাজন এই স্মার্টফোনের উপরে এক্সচেঞ্জ অফার দিয়েছে যেখানে ছাড় পাওয়া যাবে ১০,৪৯৯ টাকা পর্যন্ত। এই দামে যদি আপনাকে ফোনটি কিনতে হয় তবে আপনার পুরনো স্মার্টফোনটির খুব ভালো কন্ডিশন হতে হবে। এক্সচেঞ্জ অফার এ আপনি কত টাকা পাবেন সেটি নির্ভর করবে আপনার পুরনো স্মার্টফোনের উপর। এ ক্ষেত্রে দাম কম বেশিও হতে পারে। সমস্ত অফার মিলিয়ে আপনি সর্বনিম্ন ৫০০ টাকায় এই স্মার্টফোনটি কিনতে পারবেন।

আরো পড়ুন –

লাভা ব্লেড স্মার্টফোনের ফিচার ও স্পেসিফিকেশন সম্পর্কে এবার জেনে নেওয়া যাক। এই স্মার্টফোনে থাকছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে যার রেজুলেশন ১৬০০x৭২০। ফোনটিতে থাকছে ৪ জিবি ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট। দুটি রঙে পাওয়া যাবে স্মার্টফোনটি, নীল ও সবুজ রঙে এই স্মার্টফোনটি উপলব্ধ আছে ভারতীয় বাজারে। এছাড়াও থাকছে ৫০০০mAh ব্যাটারি, মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর, ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা সহ ট্রিপল ইয়ার ক্যামেরা সেটআপ। ফেস আনলক ফিচার ও সাইড মাউন্টটেড ফিঙ্গারপ্রিন্ট থাকছে এই স্মার্টফোনে।

Leave a Reply