নীরজ চোপড়ার অভিনয়ে মেতেছে নেটদুনিয়া, ভাইরাল হলো তার নতুন বিজ্ঞাপন

টোকিও অলিম্পিক ২০২০-এর পর থেকে সারা দেশ জুড়ে একটাই নাম জনপ্রিয়তার শীর্ষে রয়েছে, সেটি হল নীরজ চোপরা। অলিম্পিকে তিনি জ্যাভলিন থ্রো করে দেশকে এনে দিয়েছেন স্বর্ণপদক। স্বর্ণ পদক জয়ের পর প্রচুর খ্যাতি ও সম্মান পেয়েছেন তিনি। অলিম্পিকে সোনাজয় এর পর থেকে এখনো পর্যন্ত দারুন চর্চায় রয়েছেন তিনি। তবে এবার শুধু খেলোয়াড় নীরাজ চোপরা নয়, তাকে দেখা গেল অন্য আরেক রূপেও।

খেলোয়াড়ের পাশাপাশি অভিনয়েও দেখা গেল সোনার ছেলে নীরাজ চোপরা কে। সম্প্রতি তাকে একটি ক্রেডিট কার্ড বিল পেমেন্টের বিজ্ঞাপনে দেখা গেছে। তার অভিনয় দেখে হতবাক নেটদুনিয়া। বিজ্ঞাপনে তাকে দেখা গেছে বেশ কয়েকটি আলাদা চরিত্রে অভিনয় করতে। যার মধ্যে কখনো তিনি ব্যাঙ্ক কর্মী কখনো সাংবাদিক কখনো সাধারণ কর্মচারী হিসাবে অভিনয় করেছেন।

আরো পড়ুন-মহাকাশে হবে সিনেমার শুটিং! ইতিহাস গড়তে চলেছে রাশিয়া

প্রত্যেকটি চরিত্রেই তিনি দারুণ অভিনয় করেছেন যা দেখে মুগ্ধ সকলেই। এই বিজ্ঞাপনের ভিডিওটি তিনি তার ইনস্টাগ্রামেও শেয়ার করেছেন। সম্প্রতি তার এই বিজ্ঞাপনের ভিডিওটি ভাইরাল হয়েছে। অলিম্পিক স্বর্ণপদক জয়ী খেলোয়াড়ের অভিনয়েও বর্তমানে মেতেছে নেট দুনিয়া। অলিম্পিক থেকে ফেরার পর থেকে অনেক ইভেন্টে যোগ দিয়েছেন নিরাজ। তবে তিনি নিজেই জানিয়েছেন শুধু ইভেন্ট এবং বিজ্ঞাপনে মেতে নেই তিনি। তার পাশাপাশি পরবর্তী অলিম্পিকের জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন।

Leave a Reply