Oppo Enco Air3: জানুন এই হেডফোনের দাম ও ফিচারস গুলি

Oppo Enco Air3: জানুন এই হেডফোনের দাম ও ফিচারস গুলি

Oppo Enco Air3 Earbuds: এই ইয়ারবাডস ফেব্রুয়ারি ৪ তারিখ লঞ্চ হবে ভারতে। থাকছে ব্লুটুথ ৫.৩ এবং দীর্ঘ ব্যাটারি ব্যাকআপ।

Oppo এর নতুন এয়ারবাডস লঞ্চ হতে চলেছে ভারতে। ফেব্রুয়ারি মাসেই oppo তাদের নতুন এয়ারবাডস লঞ্চ করবে বলে জানিয়েছে। ৪ঠা ফেব্রুয়ারি থেকে ভারতের বাজারে পাওয়া যাবে মাত্র ২৯৯৯ টাকায়। চলুন এয়ারবাডস সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Oppo Enco Air3 এর দাম হবে ২৯৯৯ টাকা। এই এয়ারবাডস কিনতে পারা যাবে অ্যামাজন, ফ্লিপকার্ট এবং oppo স্টোর থেকে। বিক্রি শুরু হবে ১০ই ফেব্রুয়ারি থেকে।

Oppo এই এয়ারবাডসে থাকছে বিশেষ ফিচারস, এর কেসটি বিশেষভাবে ডিজাইন করা হয়েছে, ১১০° পর্যন্ত খোলা সম্ভব এই এয়ারবাডস এর ঢাকনা। এছাড়াও এর ওজন হবে মাত্র ৩.৭ গ্রাম। ওয়াটার রেজিস্ট্যান্ট এবং একটি বিশেষ রঙে লঞ্চ করা হবে এটি। এই এয়ারবাডস এর সাউন্ড কোয়ালিটি দুর্দান্ত হতে চলেছে।

আরো পড়ুন -Techno Smartphone: ভারতে আসতে চলেছে টেকনোর নতুন স্মার্টফোন

Oppo জানিয়েছে এই এয়ারবাডস মুভি থিয়েটারের অভিজ্ঞতা দেবে, এছাড়াও এতে থাকবে লাইভ অডিও সাপোর্ট, ৪৭ এমএস পর্যন্ত লো লেটেন্সি মোড থাকবে এটিতে। এছাড়াও থাকবে SBC ও AAC অডিও কোডেক সাপোর্ট। ব্লুটুথ ৫.৩ এবং ফার্স্ট প্রিয়ার টেকনোলজি একই সাথে দুটি ডিভাইসে কানেক্ট করা যাবে এই ইয়ারবাদডস। প্লে-ব্যাক টাইম অফার করা হয়েছে দশ মিনিট চার্জে দুই ঘন্টা পর্যন্ত। এছাড়া এই এয়ারবাডস ২৫ ঘণ্টার ব্যাটারি ব্যাকআপ দেয়।

Previous articleColorado River: শুকিয়ে যাচ্ছে এই নদী, কপালে চিন্তার ভাঁজ আমেরিকার
Next articleBest Free Android Games: ৫ টি দূর্দান্ত অ্যান্ড্রয়েড গেম
আমরা Extra Gyaan এর সদস্যরা পেশাগতভাবে ব্লগিং এর সঙ্গে যুক্ত। আমরা ইন্টারনেট, প্রযুক্তি, নাসা, মহাকাশের বিভিন্ন তথ্য, শিক্ষাগত দিক ও খেলাধুলার বিষয়ে নিবন্ধ লিখে থাকি সম্পূর্ণ বাংলা ভাষায়। আমাদের উদ্দেশ্য হলো বাংলা ভাষায় আপনাদের সামনে সেরা তথ্য তুলে ধরা।

Leave a Reply