TVS: ভারতে লঞ্চ হতে চলেছে টিভিএস-এর নতুন দুটি প্রিমিয়াম বাইক

TVS: টিভিএস ভারতে লঞ্চ করতে চলেছে ২২৫cc থেকে ৩৫০cc সেগমেন্টের নতুন প্রিমিয়াম বাইক।

টিভিএস ভারতে প্রিমিয়াম বাইকের সেগমেন্ট নিয়ে আসতে চলেছে। বর্তমানে দুটি বাইক উপলব্ধ আছে এই সেগমেন্টে, যেদুটি হল tvs Apache RR310 এবং Ronin। তবে এই সেগমেন্টে বেশ কিছু বাইক লঞ্চ করবে টিভিএস।

গত সপ্তাহে tvs গোয়াতে তার মোটরসৌল বাইকিং ফেস্টিবল এর আয়োজন করেছিল, সেখানে একটি প্রকাশনার সাথে কথা বলার সময় টিভিএস মোটর কোম্পানির প্রিমিয়াম বিজনেস হেড Vimal Sumbly জানিয়েছেন প্রিমিয়াম সহ ২০০cc থেকে ৩০০cc সেগমেন্টে বর্তমানে কোন গাড়ি TVS-এর নেই, সেই সেগমেন্টটি পূর্ণ করার জন্য বাইক লঞ্চ করবে ভারতে।

টিভিএস খুব শীঘ্রই এই সেগমেন্ট এর মধ্যে তাদের নতুন বাইক নিয়ে আসতে চলেছে। এই সেগমেন্টের প্রথম বাইক হতে চলেছে Apache RTR 310। এটি একটি ন্যাকেড সেগমেন্টের গাড়ি, গাড়িটির ডিজাইন হবে bmw g310r এর মতই। এছাড়া এই গাড়ির ফিচার গুলো কিছুটা RR 310 এর সঙ্গে সামঞ্জস্যপূর্ণ হবে।

টিভিএস এপাচি আরটিআর ৩১০ এই বছরের শেষে লঞ্চ করা হবে, যার মূল্য শুরু হবে ২.৫ লক্ষ টাকা থেকে। BMW g310r এর একটি বিকল্প হতে চলেছে এই গাড়িটি। KTM 390 Duke এবং Honda CB300R বাইকের সফল প্রতিদ্বন্দ্বী হবে apache RTR 310।

আরো পড়ুন –

এই সেগমেন্টের দ্বিতীয় গাড়ি হতে চলেছে tvs Ronin scrambler Version। Scrambler গাড়িগুলির দিক থেকে এটি প্রথম tvs এর প্রিমিয়াম একটি বাইক। টিভিএস এর এই বাইকটির মডিফাই ভার্সন MotoSoul-এ প্রদর্শিত হয়েছিল। যার মধ্যে একটি ছিল SCR, যেটি টিভিএস দ্বারা তৈরী করা হয়েছে। বাইক কি সম্পূর্ণ অফ রোডের জন্য তৈরি। এছাড়াও এই বাইকের লম্বা সাসপেনশন এবং স্পোক হুইলগুলি একটি দুর্দান্ত স্ক্রাম্বলার হিসেবে তুলে ধরেছে। টিভিএস এর এই বাইক রনিন আগামী বছরের মধ্যেই ভারতীয় বাজারে লঞ্চ করা হবে বলে জানানো হয়েছে।

“TVS: ভারতে লঞ্চ হতে চলেছে টিভিএস-এর নতুন দুটি প্রিমিয়াম বাইক”-এ 1-টি মন্তব্য

Leave a Reply