Viral Video: RPF বাঁচালো এক যুবকের প্রাণ। চলন্ত ট্রেনে ওঠার পরিণাম

আরো একবার চলন্ত ট্রেনে উঠতে গিয়ে অল্পের জন্য রক্ষা পেল এক যুবকের প্রাণ, রেলওয়ে পুলিশের তৎপরতায় বেঁচে গেল যুবক। সম্পূর্ণ ক্যামেরাবন্দি ভিডিওটি ‘রেলওয়ে মন্ত্রণালয়'(Ministry of Railway) তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে প্রকাশ করেছে।
নিচে ভিডিওটি দেওয়া হলো….

ঘটনাটি ঘটেছে গোয়ার ভাস্কো-ডা-গামা রেল স্টেশনে। দক্ষিণ-পশ্চিম রেলওয়ের অন্তর্গত এই স্টেশনে ভাস্কো-পাটনা এক্সপ্রেস স্টেশন থেকে সবেমাত্র ছেড়েছে, ভিডিওটিতে দেখা যাচ্ছে ট্রেন ছাড়ার পর ট্রেনটি সাথে সাথে একটি যুবককে দৌড়াতে। দরজা ধরে ওঠার মুহুর্তেই তার পা স্লীপ করে এবং যুবকটি ট্রেন ও প্লাটফর্ম এর মাঝের ফাঁকা জায়গায় তলিয়ে যাওয়ার আগেই কাছাকাছি থাকা এক RPF পুলিশ তাকে প্লাটফর্মে টেনে নিয়ে আসে।

আরো পড়ুন- লোকালয় ধরা পড়ল বিষাক্ত সাপ। রইল ভাইরাল ভিডিও।

যাত্রীদের সতর্ক করার উদ্দেশ্যে রেলওয়ে মন্ত্রণালয় লেখে যে, “যাত্রীদের অনুরোধ করা হচ্ছে চলন্ত ট্রেনে ওঠা বা নামার চেষ্টা যাতে না করে। এটি আপনার জীবনকে ঝুঁকিপূর্ণ করতে পারে”।
ঘটনায় FPF পুলিশের তৎপরতার সাহস কে স্যালুট জানাতেই হবে। সেই মুহূর্তে যদি সেই পুলিশকর্মী না থাকতেন তবে একটি দুর্ঘটনা ঘটতেই পারত।

Twitter source- @RailMinIndia (Ministry of Railway)

এই রকম ঘটনা হয়তো আমার আপনার সামনে প্রতিনিয়ত ঘটে চলেছে। চলন্ত ট্রেনে ওঠা সাধারণ মানুষের জীবনে এক নিত্য-নৈমীক কাজ। কাজের ব্যস্ততা, স্টেশনে সময় মত না আসা বা ট্রেনে ভিড়ের কারণে প্রতিদিন বহু মানুষ এইভাবে ট্রেনে যাতায়াত করে। কিন্তু অবশ্যই সকলকে মাথায় রাখতে হবে আপনার এক সেকেন্ডের ভুল হয়তো আপনার জীবনকে বিপন্ন করতে পারে।
সকলকে অনুরোধ করা হচ্ছে চলন্ত ট্রেনে বা বাসে ওঠা বা নামার চেষ্টা না করার।

“Viral Video: RPF বাঁচালো এক যুবকের প্রাণ। চলন্ত ট্রেনে ওঠার পরিণাম”-এ 1-টি মন্তব্য

Leave a Reply