Ola Electric Scooter: এই সাবস্ক্রিবশন প্ল্যান নিলেই ওলা দেবে ফ্রি সার্ভিস

Ola Electric Scooter: এই সাবস্ক্রিবশন প্ল্যান নিলেই ওলা দেবে ফ্রি সার্ভিস

Ola Electric Scooter: এসে গেল ওলার সাবস্ক্রিপশন প্ল্যান। এই সাবস্ক্রিপশন প্ল্যান নিলেই পাবেন বিনামূল্যে বিভিন্ন ফ্রি সার্ভিস।

ভারতের অন্যতম ইলেকট্রিক স্কুটার নির্মাতা কোম্পানি ওলা (OLA) তার কাস্টমারদের জন্য দুটি নতুন সাবস্ক্রিপশন প্ল্যান নিয়ে এসেছে। এই সাবস্ক্রিপশন প্ল্যান দুটির নাম ওলা কেয়ার এবং ওলা কেয়ার প্লাস। এই প্ল্যান দুটি নিলেই কাস্টমাররা পেয়ে যাবেন ফ্রী সার্ভিস। চলুন এই ফ্রি সার্ভিস সাবস্ক্রিবশন সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

ওলার তরফ থেকে জানানো হয়েছে তারা তাদের কাস্টমারদের জন্য নতুন দুটি সাবস্ক্রিপশন প্ল্যান নিয়ে এসেছে, এই প্ল্যান দুটি হল ১৯৯৯ টাকার এবং ২৯৯৯ টাকার প্ল্যান। এই সাবস্ক্রিপশন প্ল্যান দুটি কাস্টমাররা নিলে পেয়ে যাবেন বিনামূল্যে পরিষেবা, যাকে বলা হয় আফটার সেল সার্ভিস। এই সার্ভিসগুলি আপনি বাড়ি বসেই পাবেন। হোম পিকআপ এন্ড ড্রপ, থেফ্ট অ্যাসিস্ট্যান্ট, রোডসাইড অ্যাসিস্ট্যান্ট এর মত সুবিধা গুলি পাওয়া যাবে এই সাবস্ক্রিপশন প্ল্যান এর সাহায্যে।

আরো পড়ুন -Honda E-Scooter: ২০২৪ সালে হণ্ডা লঞ্চ করতে চলেছে নতুন ইলেকট্রিক স্কুটার

ওলা কেয়ার প্ল্যান অর্থাৎ ১৯৯৯ টাকার প্ল্যানে থাকছে ফ্রি লেবার অন সার্ভিস, থেফ্ট অ্যাসিস্ট্যান্ট এবং রোডসাইড অ্যাসিস্ট্যান্ট এর মত সুবিধাগুলি এবং অন্যদিকে ওলা কেয়ার প্লাস অর্থাৎ ২৯৯৯ টাকার সাবস্ক্রিপশন প্ল্যানে থাকছে ফ্রি হোম সার্ভিস, হেল্থ চেকআপ, পিকআপ/ড্রপ ২৪×৭ ডাক্তার ও অ্যাম্বুলেন্স পরিষেবা। এছাড়াও এই সার্ভিস প্লানের সাথে থাকছে একটি দুর্দান্ত অফারও, যদি আপনার ইলেকট্রিক স্কুটার রাস্তার মাঝখানে খারাপ হয়ে যায় সেটি গ্যারেজে অথবা বাড়ি পর্যন্ত নিয়ে যাওয়ার জন্য ফ্রি ট্যাক্সি রাইড অফার করবে ওলা ইলেকট্রিক। শুধু তাই নয় যদি আপনি আউট অফ স্টেশন থাকেন সেক্ষেত্রে বিনামূল্যে হোটেল পরিষেবা দেবে ওলা ইলেকট্রিকস।

Previous articleঅন্যান্য গ্রহগুলি থেকে সূর্য ও সূর্যাস্ত দেখতে কেমন লাগে
Next articleMotorola Moto E13: ভারতের লঞ্চ হতে চলেছে motorola নতুন স্মার্টফোন, জানুন দাম ও ফিচার
আমরা Extra Gyaan এর সদস্যরা পেশাগতভাবে ব্লগিং এর সঙ্গে যুক্ত। আমরা ইন্টারনেট, প্রযুক্তি, নাসা, মহাকাশের বিভিন্ন তথ্য, শিক্ষাগত দিক ও খেলাধুলার বিষয়ে নিবন্ধ লিখে থাকি সম্পূর্ণ বাংলা ভাষায়। আমাদের উদ্দেশ্য হলো বাংলা ভাষায় আপনাদের সামনে সেরা তথ্য তুলে ধরা।

1 COMMENT

Leave a Reply