Redmi Smartphone: ফ্লিপকার্ট-এ এই স্মার্টফোনে থাকছে ২২,০০০ টাকার উপর ছাড়

Redmi Smartphone: রেডমি-এর সম্প্রতি লঞ্চ হওয়া এই স্মার্টফোনের উপর থাকছে বিরাট ছাড়। ফ্লিপকার্ট এর উপর থাকছে এই বিশেষ ছাড়।

বিশ্বের অন্যতম স্মার্টফোন ব্র্যান্ড রেডমি এর Redmi Note 12 Pro Plus 5G সম্প্রতি লঞ্চ করা হয়েছে ভারতে। এই স্মার্টফোনের উপর ফ্লিপকার্ট থেকে পাওয়া যাবে বিরাট ছাড়। ২২,০০০ টাকার উপর ছাড় পাওয়া যাবে এই স্মার্টফোনটিতে।

Redmi Note 12 Pro Plus 5G স্মার্টফোনের দাম ভারতের বাজারে ৩৩,৯৯৯। ফ্লিপকার্ট থেকে এই স্মার্টফোন কেনা যাবে মাত্র ৮০০০ টাকায়। এই ফোনের উপরে থাকছে বিভিন্ন ব্যাংক অফার, এক্সচেঞ্জ অফার। কি কি অফার থাকছে এই স্মার্টফোনে চলুন দেখে নেওয়া যাক।

ফ্লিপকার্ট থেকে Redmi Note 12 Pro Plus 5G স্মার্টফোনের উপর দেওয়া হচ্ছে ফ্ল্যাট ১১% ডিসকাউন্টে। এই ডিসকাউন্টে ৮ জিবি ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের ফোনটি পাওয়া যাবে ২৯,৯৯৯ টাকায়। এখানেই শেষ নয়, এক্সচেঞ্জ অফারে এই স্মার্টফোনটি পাওয়া যাবে অনেক কম দামে। এক্সচেঞ্জের ক্ষেত্রে এই ফোনে দেওয়া হবে ২২,০০০ টাকা পর্যন্ত ছাড়। পুরনো ফোন এক্সচেঞ্জ করলে Redmi Note 12 Pro Plus 5G স্মার্টফোনটি পাওয়া যাবে মাত্র ৭,৯৯৯ টাকায়। পুরনো ফোন এক্সচেঞ্জের ক্ষেত্রে সেই ফোনটির অবস্থা অত্যন্ত ভালো হতে হবে।

ফ্ল্যাট ডিসকাউন্ট, এক্সচেঞ্জ অফার ছাড়াও রয়েছে ব্যাংক অফারও। Axis Bank-এর কার্ড ব্যবহার করে ৫% পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে। এছাড়াও ICICI ব্যাংক ক্রেডিট কার্ডের মাধ্যমে EMI ট্রানজাকশন এর ক্ষেত্রে পাওয়া যাবে ২,৫০০ টাকা ছাড়।

আরো পড়ুন -Poco X5 Pro: নতুন ফিচার নিয়ে হাজির পোকোর নতুন স্মার্টফোন, জেনে নিন ফিচারস, স্পেসিফিকেশন

Redmi Note 12 Pro Plus 5G স্মার্টফোনে থাকছে ৬.৬৭ ইঞ্চি AMOLED ডিসপ্লে, ১২০Hz রিফ্রেশ রেট, কর্নিং গরিলা গ্লাস ৫। প্রসেসর হিসেবে দেওয়া হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ১০৮০ প্রসেসর এই স্মার্টফোনটি চলবে অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক MIUI ১৩ অপারেটিং সিস্টেমে, এছাড়াও থাকছে ২০০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা এবং ২ মাপিক্সেল মাইক্রো ক্যামেরা। ফ্রন্ট ক্যামেরা হিসেবে দেয়া হয়েছে ১৬ মেগাপিক্সেল এর ক্যামেরা। এই স্মার্টফোনের ব্যাটারি দেয়া হয়েছে ৫০০০mAh।

“Redmi Smartphone: ফ্লিপকার্ট-এ এই স্মার্টফোনে থাকছে ২২,০০০ টাকার উপর ছাড়”-এ 1-টি মন্তব্য

Leave a Reply