সৌরভ গাঙ্গুলী মনোনীত ভারতীয় দল ওডিআই ক্রিকেট বিশ্বকাপের জন্য

সৌরভ গাঙ্গুলী মনোনীত ভারতীয় দল: আসন্ন ওডিআই ক্রিকেট বিশ্বকাপের জন্য ইতিমধ্যে ক্রিকেট বিশেষজ্ঞদের নিজেদের পছন্দমত দল কি হতে পারে সেই বিষয়ে তারা তাদের মত প্রকাশ করছে। এবার সেই তালিকায় নাম লেখালেন ভারতীয় ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক ও বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। সৌরভ গাঙ্গুলী তার পছন্দমত ১৫ জন সদস্যের ভারতীয় দল ঘোষণা করলেন। অবশ্যই এই দলের দিকে সকলেরই নজর থাকবে কারণ ভারতীয় ক্রিকেটে তার অবদান অস্বীকার্য।

অক্টোবর মাসের ৫ তারিখ থেকে ওডিআই ক্রিকেট বিশ্বকাপ শুরু হতে চলেছে ভারতের মাটিতে। ২০২৩ সালে সম্পূর্ণ এককভাবে ভারত এই বিশ্বকাপ আয়োজন করবে। এশিয়া মহাদেশে বিশ্বকাপ আয়োজিত হওয়ায় পাকিস্তান, শ্রীলঙ্কা, বাংলাদেশ ও ভারত যথেষ্ট ভালো প্রদর্শন করবে বলে মনে করা হচ্ছে। ইতিমধ্যে এশিয়া কাপের জন্য ভারতীয় দল ঘোষণা হয়ে গিয়েছে। আসন্ন বিশ্বকাপে এই দলের খুব একটা পরিবর্তন হয়তো আর হবেনা। তবে স্ট্যান্ড বাই যে সমস্ত খেলোয়াড় থাকবে তাদের গুরুত্ব এখানে থাকবে কারণ কোন খেলোয়াড় চট গ্রস্ত হলে তারাই প্রথম দলে সুযোগ পাবে।

সৌরভ গাঙ্গুলী মনোনীত ভারতীয় দল

এবার আসুন দেখেনিই সৌরভ গাঙ্গুলী মনোনীত ওডিআই ক্রিকেট বিশ্বকাপের জন্য ভারতীয় দল রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, শ্রেয়স আয়ার, ঈশান কিশন (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া (সহ অধিনায়ক), কেএল রাহুল (উইকেটকিপার), শুভমন গিল, সূর্যকুমার যাদব
রবীন্দ্র জাডেজা, জশপ্রীত বুমরাহ, মহম্মদ শামি, অক্ষর পটেল, শার্দুল ঠাকুর, মহম্মদ সিরাজ় এবং কুলদীপ যাদব।
সৌরভ গাঙ্গুলীর মতে স্ট্যান্ডবাই ক্রিকেটার হলেন: তিলক বর্মা, প্রসিদ্ধ কৃষ্ণা, যুজবেন্দ্র চাহল।

এশিয়া কাপে ভারতের যে দল ঘোষণা করা হয়েছে সেই দলের সঙ্গে অনেকটাই সামঞ্জস্য রয়েছে সৌরভ গাঙ্গুলির মনোনীত দলের। এক্ষেত্রে সৌরভ গাঙ্গুলী একপ্রকার ভারতীয় নির্বাচক কমিটির পাশে দাঁড়িয়েছেন। ক্রিকেট বিশ্বকাপ ও ক্রিকেটের অন্যান্য সাংবাদের জন্য আমাদের ওয়েবসাইট, ফেসবুক পেজ, টুইটার পেজ, ইন্সটাগ্রাম ইত্যাদি প্লাটফর্মে ফলো করতে পারেন। ধন্যবাদ।

Leave a Reply