আত্মহত্যার চেষ্টা করল কপিল শর্মা শো এর এই অভিনেতা

দ্য কাপিল শর্মা শো: সংবাদমাধ্যমে চর্চিত খবর অনুযায়ী কপিল শর্মা শো এর এক অভিনেতা সম্পত্তি আত্মহত্যার চেষ্টা করেছে। কমেডিয়ান অভিনেতা তীর্থানন্দ রাও ফেসবুক লাইভে আত্মহত্যার চেষ্টা করেন। খবর অনুযায়ী তার লিভ ইন পার্টনারের সঙ্গে সম্পর্কে অবনীতির কারণে তিনি এরকম সিদ্ধান্ত গ্রহণ করেছিলেন। তীর্থানন্দ রাও কে জনপ্রিয় কমেডি শো দা কাপিল শর্মা শো-তে বহুবার দেখা গেছে। ২০১৬ সালে তিনি কপিল শর্মার সঙ্গে একসঙ্গে কমেডি করতেন, নানা পাটেকারের চরিত্রে তিনি অভিনয় করতেন।

আপনারা সবাই জানেন কপিল শর্মার সঙ্গে যখন সুনীল গভারের বিবাদ প্রকাশ্যে আসে তখন কপিল শর্মা তীর্থানন্দ রাও কে একটি চরিত্রের প্রস্তাব দিয়েছিল কিন্তু সেই সময় তিনটি গ্রহন করেননি। এর কারণ হিসাবে তিনি বলেন যে একটি গুজরাটি সিনেমাতে অভিনয়ের কারণে তিনি তখন এই সুযোগ হাতছাড়া করেন।

বর্তমানে তীর্থানন্দ রাও সুস্থ আছেন এবং নিজের বাড়িতে রয়েছেন। এই ঘটনা প্রসঙ্গে তিনি সংবাদ মাধ্যমের বলেছেন যে, আমি প্রথমে আত্মহত্যার চেষ্টা করি এবং আমাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় আমি বর্তমানে এখন সুস্থ, বাড়িতে আছি এবং ঠিক আছি। যদিও ২০২০ সালে লকডাউনের সময় তিনি এই একই ঘটনা ঘটান সেই সময় তিনি বলেন, তিনি অত্যন্ত আর্থিক সংকটের সম্মুখীন হয়েছিলেন এবং এই কারণে তিনি কঠোর পদক্ষেপ নেয়ার সিদ্ধান্ত নেয়।

এছাড়া আরো একটি সংবাদ মাধ্যমে তিনি বলেন যে, একই জায়গায় থাকার পরও আমার পরিবার আমার সঙ্গে থাকে না এবং আমার খোঁজ খবর নেয় না। আমি অত্যন্ত আর্থিক সমস্যার সম্মুখীন, আমি হাসপাতালে ভর্তি হবার পরে আমার পরিবারের লোক আমাকে দেখতে আসেনি। এমনকি বাড়িতে আসার পরও বর্তমানে আমি একা রয়েছি, আমার চিকিৎসার জন্য আমার পরিবারের লোক এক টাকাও দেয়নি। এর থেকে খারাপ কি আর কিছু হতে পারে?।

যাইহোক আমরা সবাই এই কমেডিয়ানের সুস্থতা কামনা করি এবং দীর্ঘ জীবনের কামনা করি। এই পৃথিবীতে কারো এইরকম সিদ্ধান্ত নেওয়া উচিত নয় সমস্যার সম্মুখীন আপনাকে নিজেকেই করতে হবে এবং সফল হতে হবে। এই ধরনের গুরুত্বপূর্ণ খবর, মহাজাগতিক শিক্ষামূলক আকর্ষণীয় খবরের জন্য আমাদের ওয়েবসাইট, ফেসবুক পেজ, টুইটার পেজ, ইন্সটাগ্রাম, ইউটিউব, শেয়ারচ্যাট ইত্যাদি প্লাটফর্মে ফলো করতে পারেন। ধন্যবাদ।

Leave a Reply